Grameenphone free call Customer Service-call rate (www.grameenphone.com) গ্রামীণফোন কাষ্টমার কেয়ারে ‘১২১’

গ্রামীণফোন কাষ্টমার কেয়ারে ট্রিপস্ এবং কল রেট প্যাকেজ বিস্তারিতঃ

*জরুরি প্রয়োজন না হলে আপনার জন্য ট্রিপস্

গ্রামীণফোন সিমে কোনো সমস্যায় পড়লে কাষ্টমার কেয়ারে ফোন করি অর্থাত্ ‘১২১’ এ কল করি।কিন্তু সেখানে অনেক জটিলতার শিকার হতে হয়।যেমন লাইন পেতে দেরী হওয়া,উপযুক্ত সমাধান না পাওয়া ইত্যাদি।সর্বোপরি উচ্চ কলরেট তো আছেই।তবে আপনি চাইলে এই সেবাটি বিনামূল্যে পেতে পারেন।এজন্য আপনাকে আপনার গ্রামীণফোন নম্বর থেকে ডায়াল করতে হবে ‘১৫৮’ নম্বরে।কল রিসিভ হবার পর পরপর তিনবার ‘১’ বাটনটি চাপুন।দেখবেন ইন্টারনেট,নেটওয়ার্ক ইত্যাদি বলা হচ্ছে।আপনার প্রয়োজনীয় বাটনটি চাপুন।এখন ২৪ ঘন্টার ভিতরে হটলাইন ‘১২১’ থেকে একজন কাষ্টমার ম্যানেজার আপনার সাথে যোগাযোগ করবে।এই সেবাটি সম্পূর্ণ বিনামূল্যে।এমনকি ‘১৫৮’ এ কল করতেও কোন টাকা লাগবে না। 

গ্রামীণফোন 3G ইন্টারনেট মোডেম ও রাউটার!

 গ্রামীণফোন নিয়ে এলো এক আকর্ষণীয় নতুন অফার! গ্রামীণফোন 3G ইন্টারনেট মোডেম এখন পাওয়া যাচ্ছে মাত্র ১,৪৪৯ টাকায় এবং রাউটার (সিম ব্যতীত) মাত্র ৩,৯৪৫ টাকায়। এই 3G ইন্টারনেট মোডেমের সাহায্যে এখন যেখানে খুশী সেখানেই 3G ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এমনকি, পোর্টাবল ইন্টারনেট হটস্পট হিসেবেও এটি ব্যবহার করা যাবে। শুধু তাই নয়, নিজের বাড়ীতে একাধিক ইন্টারনেট সংযোগ সুবিধা পেতে ব্যবহার পারেন রাউটার!

নিচেন বিষয় গুলো বিস্তারিত জানুন

গ্রামীণফোন বন্ধ সিম অফার

গ্রামীণফোন ইমার্জেন্সি ব্যালেন্স

গ্রামীণফোন call rate

Grameenphone call rate

গ্রামীণফোন এর ওয়েব সাইট www.grameenphone.com

গ্রামীণফোন অফার- All Tips 

 

GP offer SMS পেতে গ্রাহকদের আলাদা কন শর্ত পালন করতে হবে না। শুধু মাত্র GP সংযোগটি চালু রেখে নিয়মিত ব্যবহার করতে হবে। GP offer থেকে গ্রাহকরা তাদের ব্যবহার এর উপর ভিত্তি করে Voice, Data অথবা Value added service এর বিভিন্য অফার পেতে পারেন। GP অফার থেকে আসা SMS টিতেই বলা থাকবে অফারটি উপভোগ করার জন্য কি করতে হবে। কাজেই আপনার মোবাইলে GP offer থেকে কোন SMS আসলে অবশ্যই পরে দেখুন তাতে আপনার জন্য কি আকর্ষণিয় অফার আছে আর তা উপভোগ করতে আপনাকে কি করতে হবে। বিস্তারিত তথ্যের জন্য ১২১ হটলাইনে কল করুন।

 গ্রামীণফোন এর ওয়েব সাইট www.grameenphone.com

34248 D0 4 T0