আপনার সাধারন কি-বোর্ড কে মাল্টিমিডিয়া কি-বোর্ড এ রূপ দিন!:-

আমার মতো অনেকেই আছেন যারা সাধারন কিবোর্ড ব্যবহার করেন। কিন্তু প্রায়ই আমাদের মনে হয়, যদি ভলিউম বাড়ানো কমানোর special button থাকতো তবে অনেক সুবিধা হতো। বা একটি button এই সিডি রম eject/close করা যেত যদি? অথবা কোন special প্রোগ্রাম কোন special button দিয়ে যদি চালু হতো?

আর এসব তো সম্ভব-ই সাথে আরো অনেক কিছুই করা সম্ভব। আজ সেই সফটওয়্যার টি আপনাদের উপহার দেব সবাইকে। যেকোন ভাবেই এটি আপনারা customize করতে পারবেন। মাত্র 2MB এর একটি প্রোগ্রাম আর একদম ফ্রি! নিচে দেয়া লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন এক্ষুনি, আর customize করে নিন আপনার কিবোর্ড অন্য সব মাল্টিমিডিয়া কিবোর্ড এর মতো করে!
ডাউনলোড>> http://dl.dropbox.com/u/54941784/keyboard%20%282%29.html

Many people like me who use the standard keyboard . But it often seems to us , if you would have many benefits , but there was no special button to reduce the volume increase . A button or the CD -ROM eject / close if it would be ? Or if you have launched a special program with a special button ?

And these , can you – can do a lot more with e . Today , the software will give you all the gifts . You can customize it any way . A program is only 2MB and absolutely FREE ! Please download from the link below now, and to customize your keyboard multimedia keyboard like all the other !
Download >> http://dl.dropbox.com/u/54941784/keyboard% 20% 282% 29.html

327 D0 1 T0